বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ব্যর্থতাকে সঙ্গী করে ঢাকায় ফিরল বাংলাদেশ দল

ব্যর্থতাকে সঙ্গী করে ঢাকায় ফিরল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : 

নতুন ব্র্যান্ডের ক্রিকেট খেলার প্রত্যাশা নিয়ে ঢাকা ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। স্বপ্ন ছিল, টি-টোয়েন্টির হতাশা দূর করে জয়ের আলোতে ফেরা। কিন্তু তার কোনোটাই হলো না। বিপরীতে সঙ্গী হলো একরাশ হতাশা। এশিয়া কাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়ার হতাশাকে সঙ্গী করে আজ শনিবার ঢাকায় ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

আজ সকাল ১০টায় শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেছেন সাকিব আল হাসানরা। তবে ঢাকায় পা রেখে সংবাদমাধ্যম পুরোপুরি এড়িয়ে গেছেন ক্রিকেটাররা। সবাই নিজেদের ব্যক্তিগত গাড়ি নিয়ে বিমানবন্দর ত্যাগ করেন।

ক্রিকেটাররা ফিরলেও আজ ঢাকায় ফেরেননি ব্যাটিং কোচ জেমি সিডন্স। তিনি নিজ দেশে ফিরে গেছেন। এ ছাড়া অ্যালান ডোনাল্ড এবং শেন ম্যাকডারমট ফিরে গেছেন নিজ দেশে। দুবাইতে কিছুদিন কাটাতে রয়ে গেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও।

বাকিরা ফিরে এসেছেন দেশে। আগামী ১২ সেপ্টেম্বর থেকে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের কাছে একটি বিশেষ ক্যাম্প করবেন ক্রিকেটাররা। এরপর ত্রিদেশীয় সিরিজ খেলতে ২৪ তারিখ নিউজিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক) এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ ইমন, মোহাম্মদ নাঈম ও তাসকিন আহমেদ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech