বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে আবু হানিফ

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে আবু হানিফ

ডেস্ক রিপোর্ট :
বাবার লাশ বাড়িতে রেখে দাখিল পরীক্ষায় বসেছেন আবু হানিফ নামে এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আবু হানিফের বাবা মৃত্যুবরণ করেন। একইদিনে সকাল ১১টায় তার দাখিল পরীক্ষা। বাড়িতে বাবার মরদেহ রেখে দাখিল পরীক্ষায় অংশ নিয়েছে সে। আজ বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা ছিল তার।

এ ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ভালুকায়। আবু হানিফ বিরুনিয়া বাজার দারুল উলুম দাখিল মাদরাসার ছাত্র। তার বাবা মো. হজরত আলী উপজেলার বিরুনিয়া ইউনিয়নের কাইচান গ্রামের বাসিন্দা ছিলেন।

স্বজনেরা জানান, বৃহস্পতিবার আবু হানিফের বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা ছিল। কয়েকদিন ধরে তার বাবার জ্বর ছিল। বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। বাবার মৃত্যুতে আবু হানিফা ভেঙে পড়লেও মা ও বোনদের উৎসাহে ভালুকা ফাজিল মাদরাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে যায় সে।

ভালুকা ফাজিল মাদরাসা দাখিল পরীক্ষা কেন্দ্রের হল সুপার মোবাশ্যারুল ইসলাম সবুজ বলেন, পরীক্ষার্থী আবু হানিফের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। এক হাতে চোখ মুছে ও অন্য হাতে খাতায় লিখতে দেখা গেছে তাকে। আমরা তাকে পরীক্ষা দিতে সান্ত্বনার পাশাপাশি উৎসাহ দিয়েছি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech