বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে জেলা যুবদলের ঝটিকা বিক্ষোভ মিছিল

বরিশালে জেলা যুবদলের ঝটিকা বিক্ষোভ মিছিল

শামীম আহমেদ ॥

মুন্সিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ মিছিলে পুলিশের গুলিতে ২ জন নিহত ও শতাধিক বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মী গুলিবিদ্ধ হয়ে আহত করার প্রতিবাদে বরিশাল জেলা (দক্ষিণ) যুবদল নগরীতে ঝটিকা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

আজ বৃহস্পতিবার (২২) সেপ্টেম্বর সকাল ১১টার দিকে বরিশাল প্রেস ক্লাব এলাকা থেকে এই প্রতিবাদ বিক্ষোভ ঝটিকা মিছিল বেড় করেঅ মিছিলটি সদররোড ও লাইনরোড প্রদক্ষিন কেের পুনরায় দলীয় কার্যলয় এেেস এক সমাবেশ করে।

জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ অহমেদ বাবলু, সহ-সভাপতি নুরুল আলম কয়েস,যুগ্ম সম্পাদক উলফৎ রানা রুবেল,রুম্মান,আসলাম হোসেন বাচ্চু,মাসুদুর রহমান মাহফুজ,বরিশাল সদর উপজেলা যুবদল আহবায়ক উজ্জল হোসেন,সদস্য সচিব আলি হায়দার,সাকলাইন মোস্তাক,উজিরপুর উপজেলা যুবদল আহবায়ক সামজ্জোহা আজাদ,বাবুগঞ্জ উপজেলা যুবদল আহবায়ক মোঃ রাকিব ও মেহেদী হাসান মেহেদী প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech