বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী

অবৈধ সরকার শেখ হাসিনা বাংলাদেশটাকে কবরস্থান বানিয়েছে — আলহাজ্ব নুরুল আমিন

অবৈধ সরকার শেখ হাসিনা বাংলাদেশটাকে কবরস্থান বানিয়েছে — আলহাজ্ব নুরুল আমিন

শামীম আহমেদ ॥

বরিশাল সদর উপজেলা নবগঠিত বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন বলেন, শেখ মুজিব স্বাধিনতার পর দেশটাকে তলাবিহীন ঝুড়ি করে ছিল।

এখন তারই কণ্যা অবৈধ নিশিরাতের সরকার শেখ হাসিনা এখন দেশ নামের ঝুড়িটা বিক্রি করে দিয়েছে জোড় করে আরো অবৈধভাবে থাকার জন্য।

এই অবৈধ সরকার শেখ হাসিনা ১/১১ সরকারের সাথে আতাত করে ক্ষমতায় বসে বাংলাদেশটাকে কবরস্থান বানিয়ে সাধারন মানুষের বাক স্বাধিনতা হরন করে ক্ষমতায় বসে আছে।

আই বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেদিনই সরকার পতনের একদফা আন্দোলনে ডাক দেবে সেই মুহুত্ব থেকে ছাত্রদলকে সর্বক্ষণ মাঠে প্রস্তুত থাকার আহবান জানান।

শুক্রবার রাতে সদররোডস্থ জেলা বিএনপি দলীয় কার্যলয়ের তৃতীয় তলায় বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ছাত্রদলের একঅংশ আহবায়ক আব্দুল কাদের ও সদস্য সচিব আল-আমিনের নেতৃত্বে বরিশাল সদর উপজেলা নবগঠিত বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন ও সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিমকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল ও যুবদলের,রাসেদ,শহিদ,ডলার,সুমন,জাকির ও মেহেদী সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech