বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে যুবদলের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। উত্তর জেলা যুবদলের মিছিলে পুলিশের বাধা

বরিশালে যুবদলের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। উত্তর জেলা যুবদলের মিছিলে পুলিশের বাধা

শামীম আহমেদ ॥

মুন্সিগগেঞ্জের বিনোদপুরের পৌর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শাওন সহ বিএনপির শান্তি পূর্ণ সিমাবেশ ও মিছিলে পুলিশের গুলিতে ২ জন নিহত সহ শতাধিক আহত হওয়ার ঘটনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৪) সেপ্টেম্বর সকাল ১১টায় বরিশাল জেলা দক্ষিন ও মহানগর সহ বরিশালউত্তর জেলা যুবদল পৃথকভাবে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় এবং টাউন হল চত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। অন্যদিকে পুলিশের বাধায় উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ভন্ডুল হয়ে যায়।

বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে বরিশাল দক্ষিণ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ও জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলুর সঞ্চলনায় এখানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড মাযহারুল ইসলাম জাহান, সিনিয়র সহ-সভপতি কামরুল হাসান রতন,জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, নুরুল আমিন কায়েস,মহানগর যুবদল যুগ্ম সম্পাদক মিজানুর রহমান পলাশ সহ বিভিন্ন যুবদল নেতৃবৃন্দ।

এখানে আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা বিএনপি নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন ও সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম সহ সদর উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।

অপরদিকে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল জেলা উত্তর জেলা যুবদল একই কর্মসূচিতে উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ করে।

এখনে বক্তব্য রাখেনযুগ্ম আহবায়ক শাহ আলম ফুয়াদ,ফুয়াদ দেওয়ান,মোঃ গফুর সরদার,থোকন,সোহাগ,হিজলা উপজেলা যুবদল আহবায়ক রিমন দেওয়ান,সদস্য সচিব আমির বাঘা,আগৈলঝাড়া যুবদল আহবায়কশাওন রহমান মনির,সদস্য সচিব শিপন হাওলাদার ও মেহেন্দিগঞ্জ যুবদল সদস্য সচিব আমজাদ হোসেন। পরে প্রতিবাদ সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল নিয়ে সড়কে উঠার চেষ্টা করলে পুলিশ বাধা দিয়ে তাদের মিছিল ভন্ডুল করে দেয়।

এর পূর্বে প্রতিবাদ সমাবেশে বরিশাল মহানগর বিএনপি আহবায়ক ও সদস্য সচিব নেতৃবৃন্দরা বলেন,আর কোন লাশ নয় এবার আমরা একদফার আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে ঘড়ে ফিরব।

শেখ হাসিনা নতুন করে ঘুম,খুন ও পুলিশ ব্যবহার করে বিএনপি দলীয় নেতা কর্মীদের হত্যা করে ভয়ভিতি সৃষ্টি করে সেই পুরানো ধারায় নির্বাচন করার যে অপচেষ্টা করছে তা এবার প্রতিহত করা হবে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech