বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

‘কোমর ভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে’

‘কোমর ভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে’

ডেস্ক রিপোর্ট :

লাঠির মাথায় আবারও জাতীয় পতাকা নিয়ে রাস্তায় নামলে খবর আছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোমর ভাঙা, হাঁটু ভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। লাঠির দিন চলে গিয়েছিল, এখন আবার ফিরিয়ে আনছে বিএনপি।

রাজধানীতে আজ বুধবার উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে শৃঙ্খল মুক্ত করে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই যুদ্ধাপরাধী, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হয়েছে। বাংলাদেশ উন্নত সমৃদ্ধশালী হয়েছে। শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই বিশ্ব ব্যাংককে আঙুল উঁচিয়ে বলেছিলেন, তুমি টাকা না দিলেও নিজের টাকায় পদ্মা সেতু করবো। সেটা করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন। কয়েকদিনের মধ্যে মধুমতি সেতু উদ্বোধন করা হবে। তখন নড়াইল, খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চল মানুষ পদ্মা সেতুর আরও কাছাকাছি হয়ে যাবে।

বিশ্ব সংকটের কথা তুলে ধরে তিনি আরও বলেন, এখন যে সংকট চলছে সেটা শুধু বাংলাদেশের নয় বিশ্ব সংকট। এজন্য আমাদের মত ছোট ছোট দেশকে মূল্য দিতে হচ্ছে। এই সংকট সারা বিশ্বে চলছে। জ্বালানি থেকে শুরু করে সবকিছুর সংকট চলছে। এজন্য সাময়িক বিদ্যুতের সমস্যা হচ্ছে। তারপরও শেখ হাসিনা চেষ্টা করে যাচ্ছেন সমস্যা সমাধানের। বাংলাদেশের ঘরে ঘরে শেখ হাসিনা বিদ্যুৎ দিয়েছেন। কিন্তু বিএনপির মত খাম্বা দেইনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জাতীয় পতাকার সঙ্গে যদি লাঠি লাগিয়ে সামনের দিকে রাস্তায় নামেন তাহলে খবর আছে। আমি পরিষ্কার বলতে চাই, সামনে খবর আছে লাঠি খেলা চলবে না। আন্দোলন করেন যত পারেন, কিন্তু লাঠি খেলা চলবে না। আগুন নিয়ে খেলা, অগ্নিসন্ত্রাস চলবে না। আওয়ামী লীগ রাজপথ কাউকে ইজারা দেয়নি। আওয়ামী লীগ রাজপথে আছে। আওয়ামী লীগ প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করবে। জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে রাজপথেই তা প্রমাণ হবে। রাজপথ কারও পৈতৃক সম্পতি নয়।

তিনি বলেন, গত নির্বাচনের আগেও বিএনপি দল গঠন করেছিল কিছুই করতে পারেনি। এবারও ২২ দলীয় দল করছে। এ দল গঠন করে কোনো লাভ হবে না। এই দলও জগাখিচুড়ি হবে। দেখার অপেক্ষায় আছি।

হাজারীবাগ আওয়ামী লীগের দুই নেতাকে মেরে রক্তাক্ত করেছে বিএনপি এর প্রতিবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলনের নামে বিশৃঙ্খলা করছে। তারা আন্দোলনের নামে সংঘাতের জন্য উসকানি দিচ্ছে। তারা সংঘাত চায়। আওয়ামী লীগ কখনো সংঘাত চায় না, কিন্তু কোনো বিশৃঙ্খলা করলে দেশের জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, আবারও এই বাংলায় গণতন্ত্রের বিজয় হবে, শেখ হাসিনার সরকারের উন্নয়ন অর্জনের বিজয় হবে। কোনো সন্ত্রাসী দলের নয়। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও বিজয়ের বন্দরে পৌঁছাবে। জনগণ আগামী নির্বাচনে আওয়ামী লীগকে শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাল্লাহ। দেশের মানুষ কাকে চায় আগামী নির্বাচনে তা প্রমাণ হয়ে যাবে। শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, অবশ্যই তার প্রতিদান পাবেন।

সজীব ওয়াজেদ জয়ের দক্ষতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত হয়েছে এবং এর সুফল দেশের মানুষের ভোগ করছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সজীব ওয়াজেদ জয় গত নির্বাচনে ডিজিটাল বাংলাদেশ নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন সেটা সেটা সম্পন্ন করেছেন। এর সুফল দেশের মানুষ ভোগ করছে। এবার তার লক্ষ্য ভিন্ন। তিনি স্মার্ট বাংলা নির্মাণ করবেন। সেই লক্ষ্য কাজ করে চলেছেন, শেখ হাসিনা তা তুলে ধরছেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech