বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

প্রথমে রাজি না হলেও শেষ পর্যন্ত ছেলের ছবি প্রকাশে রাজি হন শাকিব!

প্রথমে রাজি না হলেও শেষ পর্যন্ত ছেলের ছবি প্রকাশে রাজি হন শাকিব!

বিনোদন ডেস্ক :
সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনলেন শাকিব খান ও শবনম বুবলী। এর আগে, বেবি বাম্পের ছবি করেও বিস্তারিত কিছু জানাতে অস্বীকৃতি জানান বুবলী, এ ঘটনার ৪ দিনের মাথায় আজ শুক্রবার বিষয়টি প্রথমে প্রকাশ্যে আনেন তিনি। পরে শাকিবও শেহজাদ খান বীরের একটি আদুরে ছবি পোস্ট করে দোয়া চান। যদিও বিষয়টি প্রকাশের সিদ্ধান্ত হয় গতকাল বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে।

শোনা যাচ্ছে, মধ্যরাতে বুবলীর বাসায় শাকিব, বুবলী ও কয়েকজন ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন, তখন সন্তানের বিষয়টি প্রকাশের সিদ্ধান্তে পৌঁছতে গিয়ে মধ্যরাত পেরিয়ে যায়। পরে প্রথমে রাজি না হলেও শেষ পর্যন্ত ছেলের ছবি প্রকাশে রাজি হন শাকিব!

সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে বলা হয়েছে, ছেলের ছবি প্রকাশের বিষয়ে শাকিবের মত ছিল না, কিন্তু বুবলী তার অবস্থানে অনড় ছিলেন। যার ফলে সিদ্ধান্ত নেওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত চূড়ান্ত হয় আজ শুক্রবার ছবি প্রকাশ হবে। এরপর শাকিব-বুবলী নিজেরাই ছবিগুলো প্রকাশ করে নিশ্চিত করলেন শেহজাদ খান বীর তাদের সন্তান।

জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। বর্তমানে বীরের বয়স আড়াই বছর। বুবলীর পরিবারের এক সদস্য জানিয়েছেন, বুবলীর সন্তানের ডাকনাম বীর, ২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ‘বীর’ ছবির নামটিই ছেলের নাম হিসেবে বেছে নিয়েছেন শাকিব খান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech