বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী

মাদরাসাছাত্রকে বলাৎকার করে ধরা খেল শিক্ষক

মাদরাসাছাত্রকে বলাৎকার করে ধরা খেল শিক্ষক

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১০ বছরের শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাহমুদুল হাসান (২৪) নামে এক মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। শনিবার রাতে শিশুটির নানার লিখিত অভিযোগের ভিত্তিতে গফরগাঁও থানার পুলিশ ওই শিক্ষককে নিজ মাদরাসা থেকে আটক করে।

আটক মাহমুদুল হাসান গফরগাঁও পৌর শহরের হিফজুল কোরআন মাদরাসার শিক্ষক। বাড়ি হোসেনপুর উপজেলার ওরাটি গ্রামে। বাববার নাম শুকুর মাহমুদ।

অভিযোগ সূত্রে জানা গেছে, নির্যাতিত শিশুটি ওই মাদরাসার বোর্ডিংয়ে থেকে হেফজ পড়ত। শিক্ষক মাহমুদুল হাসান তাকে মাদরাসার দ্বিতীয় তলার ছাদে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। পরে শিশুটি নিজের বাড়িতে গিয়ে কান্নাকাটি করে এ ঘটনা পরিবারের লোকজনকে জানায়।

এ ঘটনায় শনিবার রাতে তার নানা গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মাহমুদুল হাসানকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান গণমাধ্যমকে বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা করে অভিযুক্ত মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech