বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে বিএনপির কালো পতাকার শোক র‌্যালি অনুষ্ঠিত

বরিশালে বিএনপির কালো পতাকার শোক র‌্যালি অনুষ্ঠিত

শামীম আহমেদ ॥

সারাদেশে বিএনপির গণতন্ত্র উদ্ধার চলমান শান্তিপূর্ণ কর্মসূচি আন্দোলনে নুরে আলম, আব্দুর রহিম,শাওন প্রধান,আব্দুল হালিম ও শহিদুল ইসলামকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে বরিশাল জেলা দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি শোক র‌্যালি করেছে।

আজ সোমবার (১০) অক্টোবর আছরবাদ সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় থেকে এক বিশাল শোক র‌্যালি বেড় হয়।

এসময় বরিশাল দক্ষিণ জেলা বিএনপির শোক র‌্যালিতে বরিশাল জেলা বিএনপির আহবায়ক এ্যাড মুজিবুর রহমান নান্টু ও সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুলের নেতৃত্বে র‌্যালিতে অংশ গ্রহন করেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড, বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী ওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতউল্লাহ, আবুল হোসেন খান,বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন, সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম সহ জেলার বিভিন্ন উপজেলার আহবায়ক ও সদস্য বৃন্দ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা কালো পতাকার মিছিলে অংশ গ্রহন করে।

এর পূর্বে বরিশাল উত্তর জেলা বিএনপি দলীয় কার্যলয় থেকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এক কালো পতাকার শোক র‌্যালি বেড় করে।

এসময় উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের নেতৃত্বে শোক র‌্যালিতে অংশ গ্রহন করে কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক, এ্যাড, বিলকিস জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান. কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদ কাজী রওনোকুল ইসলাম টিপু সহ উত্তর জেলার বিভিন্ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপি শান্তিপূর্ণ শোক র‌্যালি প্রশাসনিক বাধা ছাড়াই নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ে শেষ শেষ হয়।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech