বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে

ডেস্ক রিপোর্ট :

গোপালগঞ্জে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। গতকাল সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হারে পর এই সংঘর্ষ হয়। এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আটক হয়েছে সাগর (২২) নামে এক যুবক।

গোপালগঞ্জ সদর থানা সূত্রে জানা গেছে, আর্জেন্টিনা-সৌদি আরবের খেলা শেষে নবীনবাগ-মার্কাস মহল্লায় আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুদলের সমর্থকেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে আর্জেন্টিনা সমর্থকদের হামলায় ব্রাজিলের পাঁচ সমর্থক আহত হয়। আহতদের মধ্যে মার্কাস মহল্লার বিপ্লব জমাদারের ছেলে সুব্রত জমাদার(১৬) এবং অরুন জমাদারের ছেলে আশিক জমাদারকে (১৮) ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে সাগর নামে এক যুবককে আটক করেছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, অভিযোগের ভিত্তিতে গোপালগঞ্জ সদর থানায় আজ বুধবার একটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech