বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

যারা দিনের ভোট রাতে করে সেই দলের সাথে বিএনপি খেলা করে না 

যারা দিনের ভোট রাতে করে সেই দলের সাথে বিএনপি খেলা করে না 

শামীম আহমেদ॥

বিএনপি কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন বিএনপি কোন গোপনীয় পার্টি নয়। বিএনপি যা করে এবং করবে তা সকলকে বলেই করে।

প্রধানমন্ত্রীকে সাবধান করে বলেন আমরা ১০ই ডিসেম্বর কোন অবস্থান ধর্মঘটের ডাক দেই নাই। আমরা সমাবেশের শুধু ডাক দিয়েছি এতেই আপনাদের কাপুনি শুরু হয়ে গেছে।

যারা দিনের ভোট রাতে করে সেই সকল দলের সাথে বিএনপি খেলা করে না। বিএনপি খেলা করবে দিনের ভোট দিনে যারা করবে জনগণ যাকে ইচ্ছে তার পচন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে সেই সকল দলের সাথে মোকাবেল করবে। বিএনপি কোন আনয়ারী দলের সাথে খেলা করে না।

তিনি আরো বলেন বিএনপি ক্ষমতার জন্য লড়াই করছে না।বিএনপি দেশ ও লুঠেরাদের হাত থেকে জনগণকে রক্ষা করার জন্য লড়াই করছে।

বাবু গয়েশ্বর চন্দ্র রায় প্রধানমন্ত্রীকে উর্দেশ্য করে বলেন আমাদেরকে মৃত্যুর খয় দেখাবেন না। কয়েকটা ঘুষখোর প্রশাসনের কর্মকর্তা ও কয়েকটা ঘুষখোর পুলিশ অফিসারদের নিয়ে দেশে লুঠপাঠ সহ স্বৈরাতন্ত্র করে দেশটাকে শেষ করে দেবেন বলে আমরা মুক্তিযুদ্ধ করি নাই।

সমাবেশে তিনি পুলিশ প্রশাসনকে বলেন সরকারের কথায় পড়ে জনগণের বিপক্ষে যাবেন না। তা না হলে একদিন আপনাদের শেখ হাসিনাকে বলতে হবে একেলে না জানা।

আজ বুধবার (৩০) নভেম্বর সকাল ১১টায় বরিশাল মহানগর ও জেলা দক্ষিণ বিএনপি ও উত্তর জেলা বিএনপির যৌথ আয়োজনে নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে সম্মুখে সারা দেশব্যাপি পুলিশের মিথ্যা ও গায়েবী মামলা,পুলিশী নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, জাহিদুল কবির জাহিদ ও বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিন এবং উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড বিলকিস জাহান শিরিন ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

এখানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা দক্ষিণ বিএনপি আহবায়ক আবুল হোসেন খান,কেন্দ্রীয় বিএনপি সদস্য ও সাবেক বরিশাল বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদনস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান,বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোহাম্মদ শহিদুল্লাহ,বরিশাল মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হয়দার বাবুল, মহানগর বিএনপি সদস্য আ.ন.ম সাইফুল আহসান আজিম, মহানগর মহিলাদল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, জেলা মহিলাদল সভাপতি ফাতেমা রহমান, জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান, মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীম,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ.এম তছলিম উদ্দিন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে মহানগর, ও দক্ষিণ জেলা সহ বরিশাল উত্তর জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর পূর্বে সকাল থেকে বিভিন্নস্থান থেকে বিএনপি ও বিভিন্ন সংগঠনের সদস্যরা নিজ নিজ ব্যানার নিয়ে বিক্ষোভ সমাবেশস্থলে উপস্থিত হয়।

প্রধান অতিথি আরো বলেন, প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা দরবেশ বাংলাদেশি দরবেশ না তিনি পাকিস্তানি দরবেশ বলেই শেয়ার বাজারের কোটি কোটি টাকা লুঠপাট করে নিয়ে গেছে।

এখানে তিনি আরো বলেন ৫ই নভেম্বরের বিভাগীয় সমাবেশের পূর্বে ঢাকার মেয়র বলেছিলেন বরিশালের সমাবেশ বন্ধ করার জন্য তার নাকি মামাতো ভাই যথেষ্ট আসলে তিনি বিএনপির ক্ষতিকারক হিসেবে একথা বলেন নাই তিনি আওয়ামী লীগের ক্ষতি করার জন্য একথা বলেছেন।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech