বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ পাঁচ কারবারি আটক 

বরিশালে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ পাঁচ কারবারি আটক 

শামীম আহমেদ : পৃথক তিনটি অভিযানে ১৫ কেজি ৬শ’ গ্রাম গাঁজাসহ পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে কোষ্টগার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ সদস্যরা। মঙ্গলবার বিকেলে তাদের পক্ষ থেকে পৃথক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
কোষ্টগার্ড সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের দক্ষিণ জোন অধিনস্থ বরিশাল স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট এম আতাহার আলীর নেতৃত্বে কীর্তনখোলা নদীতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহী লঞ্চ এমভি মানামি লঞ্চে তল্লাশি চালিয়ে দুটি ব্যাগ থেকে ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি মানিক মিয়াকে (২১) আটক করা হয়। আটক মানিক ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার বগাবাড়ি গ্রামের বাসিন্দা।
অপর এক অভিযানে বরিশাল বন্দর থানাধীন চরকাউয়া ইউনিয়নের জিরোপয়েন্টে পুলিশ অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি নগরীর ৬ নম্বর ওয়ার্ড কলাপট্টি এলাকার বাসিন্দা রাব্বি কাজী (২১) ও মেহেন্দিগঞ্জ উপজেলার গাগুরিয়া এলাকার সিহাব সিকদারকে (২৪) আটক করা হয়।

এছাড়া গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহি সাকুরা পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে দুই কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারি পরিচালক এনায়েত হোসেন জানান, আটককৃতরা হলো বরিশাল সদর উপজেলা চরকাউয়া এলাকার বাসিন্দা দুলাল সিকদার (৬৫) ও নগরীর ৫ নম্বর ওয়ার্ডস্থ পলাশপুর এলাকার বাসিন্দা আজিজ বেপারী (৬৬)। উভয় ঘটনায় পৃথকভাবে তিনটি মামলা দায়ের করা হয়েছে ।###

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech