বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নিজেকে লম্বা দেখানোর পাঁচ কার্যকরি কৌশল

নিজেকে লম্বা দেখানোর পাঁচ কার্যকরি কৌশল

লাইফস্টাইল ডেস্ক :

আমরা আমাদের উচ্চতা পরিবর্তন করতে পারি না। তবে উচ্চতা নিয়ে বিভ্রান্তি তৈরি করতে পারি। সঠিক পোশাক এবং কিছু কৌশল আমাদের উচ্চতা বদলে দিতে পারে। আমরা এমন সময়ে বাস করি, যেখানে চেহারার সৌন্দর্য বাড়িয়ে তুলতে পারি। নিজেকে চমকপ্রদ দেখাতে পারি। ফ্যাশন এর মাধ্যমে আমরা বাড়িয়ে তুলতে পারি আমাদের উচ্চতা। তার জন্য কিছু টিপস রয়েছে

১। পাম্প সু : পাম্প সু আপনাকে কখনও হতাশ করবে না। ছোট পোশাক বা বড় পোশাকের সঙ্গে এটি খুবই মানানসই। তবে চকচকে পাম্প সু এড়িয়ে চলুন। হালকা রঙের পাম্প সু আপনাকে লম্বা দেখাবে।

২। ক্রপ টপস : ক্রপ টপস লম্বা দেখানোর একটি উপায়। এ ক্ষেত্রে গাঢ় রঙের ক্রপ টপস পড়ুন। যেমন- কালো, বাদামি, লাল। এর সঙ্গে স্কিনি জিন্স পড়লে আপনাকে আগের চেয়ে লম্বা দেখাবে।

৩। ছোট চুল : মানসিকভাবে প্রস্তুত থাকলে চুল ছোট করে ফেলুন। এতে আপনার শরীরের উপরের অংশ লম্বা দেখাবে। এবার ভি-নেকের কোনো জামা পরিধান করুন। দেখবেন আপনাকে বেশ লম্বা লাগছে।

৪। গাউন : এটি মার্জিত একটি পোশাক। এ ক্ষেত্রে বেইজ গোলাপী, সাদা বা ল্যাভেন্ডারের মতো হালকা রঙের গাউন পরুন। এর সঙ্গে লম্বা কোর্ট আর বুট যুক্ত করুন। এবার আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই নিজের উচ্চতা পরিমাপ করুন।

৫। শাড়ি : শাড়ি বাঙালি মেয়েদের খুবই পছন্দের একটি পোশাক। শাড়িতে মেয়েদের একটু বেশিই সুন্দর লাগে। সিল্ক শাড়ি পরুন। বিশেষ করে প্যাস্টেল কালারের শাড়িতে আপনাকে দেখাবে রাজকীয় ও সুন্দর। শাড়ির সাথে মানানসই হিল জুতা পড়ুন। এবার নিজেই নিজের পার্থক্য বুঝে নিন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech