বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তরুনীকে গণধর্ষণের ঘটনায় মামলা গ্রেপ্তার-১

তরুনীকে গণধর্ষণের ঘটনায় মামলা গ্রেপ্তার-১

এক তরুনীকে গণধর্ষনের ঘটনায় দায়েরকৃত মামলার আসামি রহমান হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের হোসনাবাদ খেয়াঘাট সংলগ্ন এলাকার।
তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গত ২৫ সেপ্টেম্বর মুলাদী উপজেলার নাজিরপুর এলাকার বাসিন্দা এক তরুনীকে (১৬) হোসনাবাদ খেয়াঘাট এলাকার টোলঘরে নিয়ে গণধর্ষণ করা হয়। বিষয়টি মীমাংসার জন্য স্থানীয় কতিপয় প্রভাবশালীরা নির্যাতিতার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি দিয়ে আসছিলেন। অবশেষে শনিবার (৭ অক্টোবর) দিবাগত রাতে নির্যাতিতা তরুনীর মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সাহেবেরচর গ্রামের নেছার উদ্দিনের ছেলে জামাল হাওলাদার, একই গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে রহমান হাওলাদার, হারুন মৃধার ছেলে মিরাজ মৃধা ও মহিষা গ্রামের মৃত সোবহানের ছেলে সুজনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ রবিবার সকালে সাহেবেরচর এলাকায় অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি রহমান হাওলাদারকে গ্রেপ্তার করেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech