বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ইয়াবা বিক্রিকালে আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার ৪

ইয়াবা বিক্রিকালে আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার ৪

বরিশাল ব্যুরো:
মাদক বিক্রিকালে ইয়াবাসহ আওয়ামী লীগ ও তার তিন সহযোগীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। এর আগে রোববার বরিশাল নগরীর কালুশাহ সড়কের শহীদ রহিম সেবা সংঘে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এদিন পুলিশের উপ-পরিদর্শক সুমন সমদ্দার বাদী হয়ে আটকদের নামে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।
আটকদের মধ্যে মঈন জমাদ্দার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের সঠিখোলা গ্রামের মৃত মজিবর রহমান জমাদ্দারের ছেলে ও চরামদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।
এছাড়া অন্য আটকরা হলেন- বরিশাল নগরের সিএন্ডবি রোড এলাকার বাসিন্দা সাইদ খলিফার ছেলে আলাল খলিফা (৪৫), পলিটেকনিক্যাল রোডের বাসিন্দা মৃত খান মো. ইউনুসের ছেলে মহিউদ্দিন খান মোহন (৪৫) ও কালুশাহ সড়ক এলাকার মৃত হাজী মোফাজ্জেল হোসেনের ছেলে আবু জাফর সোহেল (৪৬)।
ওসি আনোয়ার হোসেন জানান, ইয়াবাসহ মঈন জমাদ্দার ও তার তিন সহযোগীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। ওই মামলার আসামি হিসেবে জেলে পাঠানো হয়েছে।
আদালত সুত্রে জানা গেছে, কোতয়ালি মডেল থানার পুলিশের একটি দল নগরীর শহীদ রহিম সেবা সংঘের দ্বিতীয় তলার পশ্চিম পাশের একটি কক্ষে অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে ওই চারজনকে আটক করা হয়। সেখানে মঈন জোমাদ্দারের কাছ থেকে ৩০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পুলিশের দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে, আটক ব্যক্তিরা স্বীকার করেছেন যে তারা মাদক বিক্রির জন্য ওই কক্ষে অবস্থান করেছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech