বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সারা দেশে ২৪ ঘণ্টায় তিন যানবাহনে আগুন

সারা দেশে ২৪ ঘণ্টায় তিন যানবাহনে আগুন

ডেস্ক রিপোর্ট :
রাজধানী ঢাকাসহ সারা দেশে ২৪ ঘণ্টায় মোট তিনটি যানবাহনে আগুন দেওয়ার তথ্য পেয়েছে ফায়ার সার্ভিস। আজ বুধবার (৬ ডিসেম্বর) ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের সিনিয়র স্টাফ অফিসার শাহজাহান শিকদার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল মঙ্গলবার সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত যানবাহনে অগ্নিসংযোগের এসব ঘটনা ঘটে। এর মধ্যে ঢাকা সিটিতে একটি, গাইবান্ধায় একটি ও শেরপুরে একটি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে একটি বাস ও দুটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। এসব যানবাহনের আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পাঁচটি ইউনিট ও ২৫ জন কর্মী কাজ করেছেন।

ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার দিনগত রাত ১২টা ৫ মিনিটের দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জের বেলকা চৌরাস্তায় একটি ট্রাকে আগুন দেওয়া হয়। একই রাত ১২টা ৪০ মিনিটের দিকে শেরপুরের নয়মাইলে একটি ট্রাকে আগুন দেওয়া হয়। এ ছাড়া রাত ২টা ১০ মিনিটের দিকে ঢাকার আফতাব নগরে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৮ অক্টোবর থেকে আজ (৬ ডিসেম্বর) সকাল ৬টা পর্যন্ত মোট ২৬৫টি অগ্নিসংযোগের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এতে ২৫০টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয় এবং একটি অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনা ঘটে। অগ্নিসংযোগকৃত যানবাহনের মধ্যে রয়েছে—বাস ১৫৫টি, ট্রাক ৪৩টি, কাভার্ড ভ্যান ২১টি, মোটরসাইকেল আটটি ও অন্যান্য গাড়ি ২৩টি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech