বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পাঁচ মাস পর ঘরে ফিরলেন খালেদা জিয়া

পাঁচ মাস পর ঘরে ফিরলেন খালেদা জিয়া

ডেস্ক রিপোর্ট :
দীর্ঘ পাঁচ মাস দুদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজার উদ্দেশে রওনা দেন তিনি। ঘণ্টাখানেক পর গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান তিনি। সেখানে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে চিকিৎসা নেবেন সাবেক এই প্রধানমন্ত্রী।

গত ৯ আগস্ট শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে এভারকেয়ার হাসপাতাল ভর্তি হন। আজ ঘরে ফেরার গাড়িবহরে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ দলের নেতাকর্মীরা। চেয়ারপারসনের বাসভবনে এসেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম ও বেগম সেলিমা রহমান প্রমুখ।

গতকাল বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেছিলেন, বৃহস্পতিবার সকালে মেডিকেল বোর্ডের চিকিৎসকরা ম্যাডামের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন। তারা যদি সিদ্ধান্ত দেন তাহলে তাকে বাসায় স্থানান্তর করা হতে পারে। তবে, বাসায় নিলেও চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সার্বক্ষণিক তাকে পর্যবেক্ষণে রাখা হবে। তিনি আরও জানান, মার্কিন চিকিৎসক দলের অস্ত্রোপচারের পর থেকে ম্যাডামের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech