বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ময়মনসিংহ-৩ আসনের স্থগিত কেন্দ্রের ভোট আগামীকাল

ময়মনসিংহ-৩ আসনের স্থগিত কেন্দ্রের ভোট আগামীকাল

ডেস্ক রিপোর্ট :
জাতীয় সংসদ নির্বাচনের ময়মনসিংহ-৩ আসনের একটি কেন্দ্রের স্থগিত হওয়া ভোটগ্রহণ আগামীকাল শনিবার (১৩ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণের জন্য এরইমধ্যে সম্পন্ন হয়েছে প্রস্তুতি।

নির্বাচন কমিশন (ইসি) কর্মকর্তারা জানিয়েছেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের সময় একটি কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইসহ অনিয়মের কারণে ভোটগ্রহণ বাতিল করে ইসি। সেই কেন্দ্রের ভোটগ্রহণই অনুষ্ঠিত হবে আগামীকাল ১৩ জানুয়ারি।

গৌরীপুরের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় নামের ওই কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ৩২ জন। আর নিকটতম দুই প্রার্থীর ভোটের ব্যবধান ৯৮৫। তাই ওই কেন্দ্রে ভোটগ্রহণ করতে হচ্ছে ইসিকে।

৭ জানুয়ারির ভোটে এই একটি কেন্দ্র বাদে ময়মনসিংহ-৩ আসনে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পান ৫২ হাজার ২১১ ভোট।

নিলুফার আনজুম পপি প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech