বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দেশব্যাপী বিএনপির নতুন কর্মসূচি

দেশব্যাপী বিএনপির নতুন কর্মসূচি

ডেস্ক রিপোর্ট :
নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আজ শনিবার (২৭ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিলের সমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে। নতুন কর্মসূচি অনুযায়ী এবার দলটি সারা দেশে আগামী মঙ্গলবার ফের কালো পতাকা মিছিল করবে।

দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আজকের কালো পতাকা মিছিলের সমাবেশে নতুন কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, অবৈধ ডামি নির্বাচন বাতিল, নির্দলীয়  নিরপেক্ষ  সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে দেশের সকল পৌর সভা মহানগগর, উপজেলা, জেলাসহ সারাদেশে কালো পতাকা মিছিল পালন করা হবে।

সামবেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের জনগণের সরকার নয়, তারা চীন, ভারত ও রাশিয়ার সরকার। সুতরাং, এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতেই হবে। এই সরকারকে মানতে আমরা বাধ্য নই। তিনি বলেন, ‘এটা আমাদের ভোটের লড়াই, গণতন্ত্রের লড়াই এবং দেশের সার্বভৌমত্ব রক্ষার লড়াই। সুতরাং, প্রতিরোধের আগেই মানে মানে কেটে পড়ুন।

বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদের সঞ্চালনায় আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী প্রমুখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech