বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ময়মনসিংহে বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত

ময়মনসিংহে বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত

ডেস্ক রিপোর্ট :
ময়মনসিংহের ত্রিশালের মাদানি সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় এক শিশুসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। তাদের দুজনের পরিচয় পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১১টার এদিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন উপজেলার রুদ্রগামের এনামুল হকের মেয়ে শিশু রবাইয়া তাসনিম (২), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী সালমান আজাদী (২৫) ও শফিকুল ইসলাম (৩৩)। নিহত শফিকুল উপজেলার চিকনা মনহর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর সালমান আজাদী ও শফিকুল ইসলাম মারা যান।

এ ঘটনায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বাস ও সিএনজি অটোরিকশাটি জব্দ করেছে। তবে বাসের চালক পালিয়ে গেছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, সকালে মাদানি সিএনজি পাম্প সংলগ্ন একটি বাস ইউটার্ন নেওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech