বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

চিড়িয়াখানায় হাতির আঘাতে মাহুতের ছেলের মৃত্যু

চিড়িয়াখানায় হাতির আঘাতে মাহুতের ছেলের মৃত্যু

ডেস্ক রিপোর্ট :
ঈদের দিনে আজ ঢাকার মিরপুর চিড়িয়াখানায় ছিল সবচেয়ে বেশি ভিড়। হাতি দিয়ে ফুটবল খেলা দেখাতে গিয়ে মাহুতের ছেলের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে।

জাতীয় চিড়িয়াখানার পরিচালক ড. মোহাম্মদ রফিকুল ইসলাম তালুকদার বলেন, ‘ঈদের দিন হওয়ায় চিড়িয়াখানায় মানুষের ঢল নেমেছে। প্রতিদিনের মতোই হাতি দিয়ে ফুটবল খেলা দেখানো হচ্ছিল। কিন্তু হাতির পরিচর্যাকারী (মাহুত) আজাদ রহমান কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত তাঁর ছেলেকে নিয়ে হাতির এড়িয়ায় ঢুকে পড়ে খেলা দেখাচ্ছিল। কিছু সময় খেলার পর হঠাৎ হাতিটি বিগড়ে যায়। বিগড়ে গিয়ে সামনে কিশোরকে সুর দিয়ে ধরে আছাড় মারে। এতে আহত শিশুকে হাসপাতালে নিয়ে গেলে কিশোরটির মৃত্যু হয়।

পরিচালক রফিকুল ইসলাম বলেন, ‘ছেলেটি সিলেটের মৌলভীবাজার থেকে ঢাকা এসেছিল ঈদ করতে। হাতিটি তাঁর বাবাকে চিনে, কিন্তু ছেলেকে তো চিনেনা, এতে ক্ষিপ্ত হয়ে যায় হাতিটি। এ ঘটনায় একটি তদন্ত কমিটি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech