বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ইরান-ইসরায়েল উত্তেজনা নিরসন চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

ইরান-ইসরায়েল উত্তেজনা নিরসন চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :
পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ যুদ্ধ নয়, শান্তির পক্ষে এবং আমরা চাই, ইরান-ইসরায়েল উত্তেজনা নিরসনে যে সব রাষ্ট্রের ভূমিকা রাখার কথা, তারা কার্যকর ভূমিকা নিক এবং  গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞ বন্ধ হোক।

আজ রোববার (১৪ এপ্রিল)  সন্ধ্যায় রাজধানীতে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সাংবাদিকরা সম্প্রতি সিরিয়ার দামেস্কে ইরানি কনস্যুলেটে হামলার বদলা হিসেবে শনিবার রাতে তেল আবিব, পশ্চিম জেরুজালেমসহ ইসরায়েলজুড়ে ইরানি ক্ষেপণাস্ত্র নিক্ষেপের ঘটনা নিয়ে প্রশ্ন করলে পররাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। একইসঙ্গে তিনি বলেন, ইসরায়েল সিরিয়ায় ইরানি দূতাবাসে  হামলা করায় ইরান এ আক্রমণের সুযোগ পেয়েছে। অন্যথায় এটি হতো না।

মন্ত্রী বলেন, ইরান ‘রিটালিয়েট’ করেছে, ইরানের বক্তব্য তাই। তিনি বলেন, আমরা আশা করব, যেসব রাষ্ট্রের ভূমিকা রাখার কথা, তারা ইরান-ইসরায়েল উত্তেজনা নিরসনে এবং গাজায় যে নির্বিচারে মানুষ হত্যা হচ্ছে, অবিলম্বে সেই হত্যাযজ্ঞ বন্ধে কার্যকর ব্যবস্থা নেবে। আমরা কখনোই যুদ্ধ-বিগ্রহের পক্ষে নই, আমরা শান্তির পক্ষে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech