বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সালমানের বাড়ির সামনে গুলি

সালমানের বাড়ির সামনে গুলি

বিনোদন ডেস্ক :
বলিউড ভাইজান খ্যাত সালমান খানের বাড়ির সামনে ১৪ এপ্রিল ভোর ৫টা নাগাদ চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এ ঘটনার পরপরই হইহই রব বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। তবে এ ঘটনায় সালমান নিজে কোনো মন্তব্য না করলেও সামাজিকমাধ্যমে এ ঘটনা নিয়ে মুখ খুললেন আরবাজ খান।

গতকাল সোমবার (১৫ এপ্রিল) ইন্সটাগ্রামের পাতায় একটি পোস্ট করেছেন আরবাজ। তিনি লেখেন, ‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত।’

পোস্টে আরবাজ খান লেখেন, ‘দুঃখজনকভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ দাবি করে মুখপাত্র হিসেবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন। যারা দাবি করছেন, তাদের (সালমানের) পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়।’

আরবাজ জানান,  তাদের (সালমানের) পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত সংবাদমাধ্যমকে কোনো বিবৃতি দেওয়া হয়নি। পরিবারের সদস্যরা আপাতত পুলিশকে তদন্তে সহযোগিতা করছেন।

পরিবারের সুরক্ষার বিষয়ে সালমানের পরিবার মুম্বাই পুলিশের ওপর ভরসা রাখছেন বলেও জানিয়েছেন আরবাজ। একই সঙ্গে সালমানের পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

গত ১৪ এপ্রিল (রোববার) ভোর ৫টা নাগাদ দুই অজ্ঞাত বন্দুকধারী সালমানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে শূন্যে চার রাউন্ড গুলি ছোড়ে। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই দুই ব্যক্তি। গোটা ঘটনার দায় স্বীকার করেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোয়ের দল। একইসঙ্গে তারা সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হত্যার হুমকি দিয়েছে অভিনেতাকে।

পরে সোমবার (১৫ এপ্রিল) রাতে গুজরাটের ভুজ থেকে সন্দেহভাজন দুই ‘বন্দুকবাজ’কে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech