বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আওয়ামী লীগের সম্মেলনে আমন্ত্রণ পেলেন বিএনপির চার নেতা

আওয়ামী লীগের সম্মেলনে আমন্ত্রণ পেলেন বিএনপির চার নেতা

নিউজ ডেস্ক:

২১তম জাতীয় সম্মেলনে বিএনপির চার নেতাকে আমন্ত্রণ জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এছাড়া আমন্ত্রণ জানানো হয়েছে সকল বিরোধীদলকে। তবে নিবন্ধন হারানো জামায়াত ইসলামীকে আমন্ত্রণ জানাবে না দলটি।

বৃহস্পতিবার সকালে রাজনৈতিক দলগুলোকে আমন্ত্রণ জানানো শুরু হয়।

বেলা ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে গিয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দেন আওয়ামী লীগের জিয়াউদ্দিন শিপু, রাশিদুল বাশার ডলার এবং আলমগীর হাসান। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ও দলটির স্থায়ী কমিটির তিনজনকে আমন্ত্রণ জানানো হয়।

বিএনপির পক্ষে দলটির উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাসিরউদ্দিন নসু আমন্ত্রণপত্র গ্রহণ করেন।

আমন্ত্রণ পাওয়া বিএনপির অন্য তিন নেতা হলেন- দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাস।

এর আগে আওয়ামী লীগের প্রতিনিধি দল জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরর কাছে সম্মেলনের আমন্ত্রণপত্র তুলে দেন। উত্তরার নিজ বাসভবনে কাদের এ আমন্ত্রণ গ্রহণ করেন।

আগামীকাল শুক্রবার ও শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সব ধরণের প্রস্তুতি শেষ করেছে দলটি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech