বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

জাপার সম্মেলনে কাদের চেয়ারম্যান ও মহাসচিব রাঙ্গা

জাপার সম্মেলনে কাদের চেয়ারম্যান ও মহাসচিব রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির ( জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পত্নী রওশন এরশাদ ছাড়াই পার্টির নবম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন সমাপ্ত হয়েছে। সম্মেলনে রওশন এরশাতকে প্রধান পৃষ্ঠপোষক, জিএম কাদেরকে চেয়ারম্যান ও মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশের (আইইবি) মিলনায়তনে জাতীয় পার্টির নবম জাতীয় সম্মেলনে সর্বসম্মতভাবে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।
৩ বছর ১১ মাস ১০ দিন পর অনুষ্ঠিতব্য এ সম্মেলনে সভাপতিত্ব করেন জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। কাউন্সিলে সর্বসম্মতভাবে পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদকে দলের আমৃত্যু প্রধান পৃষ্ঠপোষক।

বলা হয়েছে, দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলের নেতা রওশন এরশাদকে জাতীয় পার্টিতে সর্বোচ্চ সম্মানিত পদে অধিষ্ঠিত করা হয়। তিনি যতদিন বেঁচে থাকবেন দলের এ পদে এককভাবে অধিষ্ঠিত থাকবেন, তার মৃত্যুর পরে পদটি আর কেউ ব্যবহার করতে পারবেন না, বিলুপ্ত হয়ে যাবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech