বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দেশে সকল টিভি চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে: প্রধানমন্ত্রী

দেশে সকল টিভি চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে সকল টেলিভিশন চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

বুধবার সকালে প্রধানমন্ত্রী তার তেজগাঁওস্থ কার্যালয়ে (পিএমও) বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিক সমিতির (অ্যাটকো) নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎকালে একথা বলেন।

শেখ হাসিনা বলেন, ‘বাংলাদেশে আগে কেবলমাত্র একটি টেলিভিশন চ্যানেল ছিল– বিটিভি। আমরা ’৯৬ সালে সরকার গঠনের পর এটা উন্মুক্ত করে দিয়েছি (বেসরকারি খাতে)।’

তিনি বলেন, তার সরকার সংবাদ প্রচারেও স্বাধীনতা দিয়েছে। খবর বাসসের

বৈঠকের পর প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। অ্যাটকো নেতৃবৃন্দ বলেছেন, তারা বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে সম্প্রচার শুরুর জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের সঙ্গে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

কেবল টিভি সম্প্রচার কার্যক্রম ডিজিটাইজেশনের আওতায় এনে সকল চ্যানেলকে পে-চ্যানেলে রূপান্তর করাসহ বিভিন্ন দাবিও এ সময় উপস্থাপন করেন তারা।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এবং ইন্ডিপেনডেন্ট টেলিভিশন চ্যানেলের স্বত্বাধিকারী সালমান এফ রহমান এবং তথ্য সচিব আব্দুল মালেক এ সময় উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে অ্যাটকো চেয়ারম্যান এবং মাছরাঙা টেলিভিশনের স্বত্বাধিকারী অঞ্জন চৌধুরী, ডিবিসি চ্যানেলের স্বত্বাধিকারী ইকবাল সোবহান চৌধুরী, একাত্তর টিভির এডিটর ইন চিফ ও ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু এবং সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়ের বৈঠকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech