বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মেঘনায় বরিশালের দুই দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ

মেঘনায় বরিশালের দুই দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ

চাঁদপু‌রের মেঘনা নদী‌তে দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ হ‌য়ে‌ছে। এই ঘটনায় আহত হ‌য়ে‌ছে ৬ জন। ৪ জন‌কে চি‌কিৎসার জন্য চাঁদপুর না‌মি‌য়ে দেয়া হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার রাত আনুমা‌নিক ১২টার দি‌কে চাঁদপুর জেলার মেঘনা নদীর আলুবাজার ও ইষানবালার মধ্যবর্তী এলাকায় এই ঘটনা ঘটে।

যাত্রীরা জানান, ব‌রিশা‌লের হিজলা থে‌কে রাত ৮টায় আওলাদ ৪ না‌মের এক‌টি লঞ্চ ঢাকার উ‌দ্দে‌শ্যে যাত্রা ক‌রে। অপর‌দি‌কে ঢাকা থে‌কে পি‌রোজপু‌রের ভান্ডা‌রিয়ার উ‌দ্দে‌শ্যে যাত্রা ক‌রে টিপু ১২ নামক আরেক‌টি লঞ্চ। আলুবাজার ও ইষানবালা এলাকার মধ্যবর্তী স্থা‌নে পৌছা‌লে দুই ল‌ঞ্চের মু‌খোমুখি সংঘর্ষ হয়। এ‌তে আওলাদ ৪ লঞ্চ ক্ষ‌তিগ্রস্থ হয়। এই ল‌ঞ্চের ৬ জন যাত্রী আহত হন। এর ম‌ধ্যে ৪ জন‌কে রাত পৌ‌নে ১টার দি‌কে চাঁদপুর চি‌কিৎসার জন্য না‌মি‌য়ে দেয়া হয় ব‌লে জানান ওই ল‌ঞ্চের যাত্রী ও হিজলার বা‌সিন্দা আফজাল হো‌সেন।

অপর‌দি‌কে টিপু ১২ ল‌ঞ্চের ব‌রিশা‌লের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ ল‌ঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হ‌চ্ছি‌লো, বিপরীত দিক থে‌কে আওলাদ ৪ এ‌সে পরায় এই ঘটনা ঘ‌টে। টিপু ১২ এর কো‌নো ক্ষয়ক্ষ‌তি হয়‌নি ব‌লে জানান তি‌নি।

উ‌ল্লেখ্য, রোববার গভীর রা‌তে মেঘনা নদী‌তে কীর্তণ‌খোলা ১০ ও ফারহান ৯ ল‌ঞ্চের মু‌খোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুই যাত্রী নিহত হন। ফারহান ৯ লঞ্চ‌টি ও টিপু ১২ একই কোম্পানীর।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech