বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আত্মসমর্পণ করে জামিন পেলেন ফখরুলসহ বিএনপির ৮ নেতা

আত্মসমর্পণ করে জামিন পেলেন ফখরুলসহ বিএনপির ৮ নেতা

রাজধানীর হাতিরঝিল থানার নাশকতার একটি মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ আট নেতার জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালতে তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

মামলার অপর আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

গত বছরের ১ অক্টোবর হাতিরঝিল থানায় বিএনপির সিনিয়র নেতাসহ ৫৫ জনের বিরুদ্ধে সরকারি কাজে বাধাদান ও নাশকতার অভিযোগে মামলা করে পুলিশ। পরে সেই মামলায় হাইকোর্ট থেকে জামিন পান বিএনপির নেতারা। মামলাটির পুলিশ প্রতিবেদন না দেয়া পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, রাজধানীর মগবাজার রেলগেট এলাকায় গত বছরের ৩০ সেপ্টেম্বর অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের কাজে বাধা দিয়েছেন, পুলিশকে আক্রমণ করেছেন, যানবাহন ভাঙচুর ও ক্ষতিসাধন করেছেন। জনমনে আতঙ্ক সৃষ্টির জন্য ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছেন। ঘটনাস্থল থেকে বাঁশের লাঠি, পেট্রলবোমা, বিস্ফোরিত ককটেলের অংশ, কাঁচ ও ইটের টুকরা উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech