বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে প্রবেশদ্বার বন্ধ, বিচ্ছিন্ন আমতলী

করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে প্রবেশদ্বার বন্ধ, বিচ্ছিন্ন আমতলী

আমতলী প্রতিনিধি:
করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে আমতলী সকল প্রবেশদ্বার বন্ধ করে দেয়া হয়েছে। অন্য উপজেলার সাথে আমতলীর যোগাযোগের প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।উপজেলার সাথে আমতলীর যোগাযোগের প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর গণবিজ্ঞপ্তি মোতাবেক এ পদক্ষেপ গ্রহণ করেন আমতলী থানার ওসি শাহ আলম । বহিরাগতদের আগমন ও পরিবহন যোগাযোগ বিচ্ছিন্ন রাখতে তিনি পুলিশ বাহিনী নিয়ে উপজেলার শাখারিয়া, বান্দ্রাসহ প্রতিটি প্রবেশদ্বার বন্ধ করে দেয়। প্রবেশের সব পথে বসানো হয়েছে চেকপোস্ট। ফলে অন্যান্য উপজেলা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে আমতলী।
সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যু বৃদ্ধি পেতে থাকায় সোমবার বিকাল থেকেই রাস্তায় ব্যাপক তৎপরতা শুরু করে পুলিশ। মোড়ে মাড়ে পুলিশ আটকে দিতে থাকে সব ধরনের গাড়ি। এমনকি রিক্সা, অটো, মটরসাইকেলসহ সব পরিবাহন। উপজলা প্রশাসনের পক্ষে মাইকিং করা হয়। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধাজ্ঞা জারি করা হয়। বিকাল ৫ টার পর ওষুধ ছাড়া সকল দোকান বন্ধ রাখা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দেশনা দেয়া হয়েছে।পুলিশের মটরসাইকেল বহর সারা উপজেলা টহল দিয়েছে । বন্ধ করে দেয়া হয়েছে চায়ের দোকানও। ওসি বলেন, নির্দেশ ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আমতলী থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ল অন্যান্য উপজেলা ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech