বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে এক ওষুধ কোম্পানীর এরিয়া ম্যানেজার করোনায় আক্রান্ত, ৫ বাড়ি লকডাউন

আমতলীতে এক ওষুধ কোম্পানীর এরিয়া ম্যানেজার করোনায় আক্রান্ত, ৫ বাড়ি লকডাউন

আমতলী প্রতিনিধি:আমতলীতে ড্রাগ ইন্টারন্যাশনাল ওষুধ কোম্পানীর এরিয়া ম্যানেজার মিজানুর রহমান (৪০) নামে এক জন করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী। সে মাদারীপুর জেলার শিবচর উপজেলার সাতবাগিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। চাকুরীর কারনে সে আমতলীতে অবস্থান করছিলেন। বর্তমানে আমতলী পৌরসভার ৫ নং ওয়ার্ডের প্রাণী সম্পদ হাসপাতাল সড়কের শহীদ তালুকদারের ভাড়া বাসায় হোম আইশোলেশনে রয়েছেন।

বুধবাার সন্ধ্যায় করোনা ভাইরাসে আক্রান্তর খবর জানাজানি হলে ওই ওয়ার্ডের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আক্রান্তের বাড়ীসহ আশপাশের ৫টি বাসা লকডাউন করে লাল নিশান টানিয়ে দিয়েছে প্রশাসন।

জানা গেছে, গত ১৯ এপ্রিল জ্বর নিয়ে ডা. শাহাদৎ হোসেনের ব্যাক্তিগত চেম্বার হাসিনা ডায়াগনিস্টিক সেন্টারে যান। করোনা সন্দেহে পরের দিন ২০ এপ্রিল মঙ্গলবার সকালে তার নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) এ পাঠিয়ে দেয়। বুধবার সন্ধ্যায় করোনা পজিটিভ রিপোর্ট আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন করোনায় আক্রান্ত মিজানুর রহমানকে তার ভাড়া বাসার হোম আইশোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সংস্পর্সে আসা সকলকে হোম কোয়ান্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এনিয়ে আমতলী উপজেলায় আক্রান্তর সংখ্যা ৪ এবং মৃতর সংখ্য ১। গত ৯ এপ্রিল থেকে বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নির্দেশে আমতলী উপজেলায় লকডাউন চলছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech