বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরগুনায় করোনা থেকে সুস্থ হলেন আরো দুইজন

বরগুনায় করোনা থেকে সুস্থ হলেন আরো দুইজন

বরগুনা: বরগুনায় করোনা থেকে সুস্থ হয়ে উঠল নতুন করে আরো দুইজন।আজ সকাল ১২ টার সময় তারা বরগুনা জেনারেল হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। সুস্থ হওয়া দুজন হলো মোঃ আমির হোসেন (১৬) মোঃ রাব্বি (২৪)। তাদের দু’জনার করোনা ধরা পড়ে ১৭ এপ্রিল।

বরগুনা সদর হাসপাতালের বিশ্বস্ত সূত্রে জানা গেছে যে সুস্থ হওয়া দুজনেরই যথাক্রমে ২৩ এবং ২৫ এপ্রিল দুই-দুইবার নমুনা পরীক্ষা শেষে তাদের করোনা নেগেটিভ এসেছে। সর্বশেষ নেগেটিভ রিপোর্ট আসার পরপরই তাদের দুই জনকেই আজ রবিবার বরগুনা জেনারেল হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

এরপর জেলা পুলিশের গাড়িতে তাদের নিজ নিজ বাড়ি পৌঁছে দেওয়া হয়। এর আগেও বরগুনা সরকারি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে দুজন। বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোঃ সোহরাব উদ্দিন খান বলেন, আমরা চেষ্টা করেছি আমাদের সাধ্যমতো সেবা দেবার এবং এতে করে তারা সুস্থও হয়েছে।তিনি বলেন, করোনার নির্দিষ্ট কোন চিকিৎসা না থাকলেও লক্ষণ দেখে আমরা চিকিৎসা দিয়েছি।

এসব কারণে আমরা দুজনকে সুস্থ করে তুলতে পেরেছি। তিনি এ কৃতিত্বের পেছনে বরগুনা জেনারেল হাসপাতালের সকল চিকিৎসক, টেকনোলজিস্ট, প্যাথলজিষ্ট, ওয়ার্ড ইনচার্জ এবং নার্সসহ সকল স্বাস্থ্যকর্মীদের অবদান রয়েছে বলে জানান ডাক্তার মোঃ সোহরাব উদ্দিন খান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech