বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাউফলে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ

বাউফলে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা তাপস দাস (২৯) হত্যার প্রতিবাদ ও জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার বগা বন্দরে ওই বিক্ষোভ মিছিল বের করে বগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। মিছিলটি বন্দরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভায় মিলিত হয়। সভায় বক্তব্য রাখেন- বাউফল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন ও বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান।

মাহমুদ হাসান বলেন,’ দীর্ঘ বছর যাবৎ পৌর আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম ফারুক দলীয়, জাতীয় কর্মসূচিসহ সামাজিক ও ধর্মীয় শুভেচ্ছা বার্তার তোরণ নির্মাণ করে আসছে। সম্প্রতি আম্পানে তোরণটি ক্ষতিগ্রস্থ হলে পুন: নির্মাণ শুরু করা হয়। গত রবিবার দুপুরে পৌর মেয়র জুয়েলের পক্ষে একই স্থানে তোরণ নির্মাণ শুরু করে। ইব্রাহিম ফারুক প্রতিবাদ করলে মেয়রের উপস্থিত নির্দেশে পরিকল্পক ভাবে হামলা করে তার সন্ত্রাসী বাহিনী। এতে যুবলীগ নেতা তাপস গুরতর আহত হয়। পরে রাত সাড়ে আটার দিকে বরিশালে চিকিৎসাধীন অবস্থা মারা যায়।

এসময় চেয়ারম্যান মাহমুদ হাসান তাপস হত্যা মামলার প্রধান আসামী পৌর মেয়রসহ জড়িতদের গ্রেপ্তার ও সুষ্ঠু বিচার দাবী করেন। এছাড়াও বিক্ষোভ মিছিলে নেতা কর্মীরা মেয়রের ফাঁসি চেয়ে বিভিন্ন স্লোগান দেয়। বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মাঝে বগাইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন আবুল হোসেন, বগা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জসিম উদ্দিন মুন্সী বগা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রাসেল হাওলাদার, বগা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. ইব্রাহিম সিকদার। উল্লেখ্য, এঘটনায় নিহতের ভাই পঙ্কজ বাদী হয়ে সোমবার রাতে বাউফল থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলসহ ২৫জনকে আসামী করে করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech