বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তাপস হত্যার “প্রধান ঘাতক সাইমুন” গ্রেপ্তার

তাপস হত্যার “প্রধান ঘাতক সাইমুন” গ্রেপ্তার

বাউফল প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে তোরণ নির্মাণকে কেন্দ্র করে যুবলীগ নেতা তাপস দাস (২৯) হত্যার প্রধান ঘাতক মো. সাইমুন প্যাদা (২০) গ্রেপ্তার হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার (৩০মে)  রাত ১১টার দিকে ঢাকার বাবু বাজার এলাকা থেকে সাইমুন প্যাদাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
 তাপস দাস হত্যা মামলার ৩নং আসামী সাইমুন প্যাদা। তাঁর বাবার নাম ঝন্টু প্যাদা। সাইমুন প্যাদা পৌর মেয়র সমার্থিত  বাউফল সরকারি কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী।
এর আগে হত্যার সাথে জড়িত সোহাগ হোসেন, সুব্রত দাস কার্তিক ও মনির হোসন নামের তিন জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।
উল্লেখ্য, গত রবিবার (২৪মে) দুপুরে থানা সংলগ্ন ডাকবাংলোর সামনে তোরণ নির্মাণকে কেন্দ্র করে পৌর মেয়র  জিয়াউল হক জুয়েল সমার্থিতদের হামলা তাপস দাস সহ প্রায় ১৫জন আহত হয়। বাউফল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায়  বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  রাত সাড়ে আটটার দিকে তাপস দাস মৃত্যুবরণ করে।
এঘটনায় সোমবার (২৫মে)  নিহতের বড় ভাই পাঙ্কজ দাস একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় পৌর মেয়র জুয়েলসহ ৩৫জনের নাম উল্লেখ করে আসামী করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech