বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরন

আমতলীতে সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরন

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ এক হাজার দুই’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। বরিবার ইউএনও মনিরা পারভীন উপজেলার তিনটি ইউনিয়নে এ খাদ্য সহায়তা বিতরন কার্মক্রমের উদ্বোধন করেন।
জানাগেছে, সুপার সাইক্লোণ আম্ফান গত ২১ মে উপকুলীয় অঞ্চলে আঘাত হানে। ঘুর্ণিঝড়ের আঘাতে আমতলী উপজেলায় দুই হাজার পাঁচ’শ ঘর আশিংক ও সম্পুর্ণ বিধ্বস্থ হয়। অন্তত দশ হাজার গাছপালা উপড়ে পড়ে। উপজেলায় ব্যপক ফসলের ক্ষতি হয়।

এই ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে গুলিশাখালী, চাওড়া ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের এক হাজার দুই’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। রবিবার ইউএনও মনিরা পারভীন এ খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি ডাল ও এক লিটার তেল দেয়া হয়। খাদ্য সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. নুরুল ইসলাম, আখতারুজ্জামান বাদল খান, একেএম নুরুল হক তালুকদার ও নাজির মোঃ মজিবুর রহমান প্রমুখ।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ তিনটি ইউনিয়নের এক হাজার দুই’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।
পরিতোষ কর্মকার

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech