বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ার এক বৃদ্ধার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু, আশপাশের বাড়ি লকডাউন

কলাপাড়ার এক বৃদ্ধার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু, আশপাশের বাড়ি লকডাউন

কলাপাড়ার ডালবুগঞ্জ ইউনিয়নের খাপড়াভাঙ্গা গ্রামের বৃদ্ধা পিয়ারা বেগম (৭০) করোনার উপসর্গ নিয়ে সোমবার দিবাগত মধ্যরাতে বরিশালে চিকিৎসারত অবস্থায় মারা গেছেন। তিনি করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন বলে মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানিয়েছেন।

তিনি আরও জানান, আব্দুল আলী চৌকিদারের স্ত্রী মৃত পিয়ারা বেগম প্রায় চার মাস পর্যন্ত মেয়েজামাই মোঃ মোসলেম এর মহিপুর ইউনিয়নের সেরাজপুর গ্রামের বাড়িতে থাকতেন। সে কিডনি, লিভারসহ স্বাসকষ্টে আক্রান্ত ছিলেন বলে পারিবারিকসুত্রে জানা গেছে। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান,

তার অবস্থার অবনতি হলে রোববার বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হয়। এ ঘটনার পরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ সেরাজপুর গ্রামে মৃতের জামাইবাড়িসহ আশাপাশের কয়টি বাড়ি লকডাউন করে দিয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার জানান, মৃতের সংস্পর্শে থাকা লোকজনের বাড়ি আপাতত লকডাউন করা হয়েছে। এদের নমুনা সংগ্রহের উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া কোভিড প্রটোকলে তার মৃতদেহ দাফনের উদ্যোগ নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech