বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে আরো ১ জনের মৃত্যু

পটুয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে আরো ১ জনের মৃত্যু

পটুয়াখালীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) রাতে ও শুক্রবার (৫ জুন) সকালে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে তাদের মৃত্যু হয়।

এরা হলেন- পটুয়াখালী শহরের গোডাউন এলাকার বাসিন্দা হোমিও চিকিৎসক হাফেজ মতিউর রহমান (৭০) ও সদর উপজেলার কোরালিয়া এলাকার নিজাম উদ্দিন (৫০)।

হাফেজ মতিউর রহমানের স্বজনরা জানান, ঈদের দুইদিন পর থেকে মতিউর রহমানের জ্বর ছিল। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে শ্বাসকষ্ট শুরু হয়। শ্বাসকষ্ট বেশি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সকালে নিজাম উদ্দিন নামে একজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি পটুয়াখালীর কোরালিয়া এলাকার জয়নাল খার ছেলে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মতিন বলেন, করোনার উপসর্গ নিয়ে দুইজন মারা গেছেন। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech