বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পিরোজপুরে ২ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

পিরোজপুরে ২ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

পিরোজপুরে এক উপ-পরিদর্শকসহ (এসআই) পুলিশের দুই সদস্য করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসানাত ইউসুফ জাকী এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্ত দু’জন হলেন- জেলার মঠবাড়িয়া থানার এসআই (৪৫) ও অন্যজন নাজিরপুর থানার এক নারী (২৬) পুলিশ সদস্য।

সিভিল সার্জন জানান, গত ৩ জুন ওই আক্রান্ত দুই পুলিশের নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে।

পিরোজপুর পুলিশ সুপার (এসপি) মো. হায়াতুল ইসলাম খান জানান, করোনা আক্রান্ত ওই দুই পুলিশ আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে নাজিরপুর থানা পুলিশের নারী পুলিশ সদস্য সুস্থ আছেন। তার শরীরে কোনো উপসর্গ দেখা দেয়নি।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে এসপি বলেন, বর্তমান পরিস্থিতিতে সবারই বিনা প্রয়োজনে অযথা বাড়ির বাইরে বেড় না হওয়া ও মাস্ক ব্যবহারসহ সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলা প্রয়োজন।

করোনা আক্রান্ত ওই এসআই’র সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গত ৩ জুন তার শরীরে জ্বর ও ব্যথা দেখা দিলে তিনি চিকিৎকের পরামর্শ নেন। পরে নমুনা পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে। তিনি আইসোলিশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে এখন অনেকটা সুস্থ আছেন।

জানা গেছে, ওই দুই পুলিশ সদস্যের মধ্যে নাজিরপুর থানা পুলিশের নারী সদস্যের বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলায়। আর ওই এসআই’র বাড়ি বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. মো. ফজলে বারী জানান, গত ৩ জুন ওই নারী পুলিশ সদস্যের নমুনার সংগ্রহ করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছিল। ফলাফলে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। মঙ্গলবার সকালে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার শরীরে কারোনা আক্রান্তের কোনো উপসর্গ দেখা দেয়নি। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। তবে তার সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech