বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বাবা-মায়ের কবরের পাশে সমাহিত ধর্ম প্রতিমন্ত্রী

বাবা-মায়ের কবরের পাশে সমাহিত ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

রোববার বাদ আসর তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এর আগে, অ্যাম্বুলেন্সে করে ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ বিকেল ৪টা ২০ মিনিটে ঢাকা থেকে সরাসরি গোপালগঞ্জের কেকানিয়া গ্রামে এসে পৌঁছায়। বিকেল ৫টার দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে গ্রামের বাড়ির মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন করা হয়।

পরিবারের সদস্য, জেলা-উপজেলা প্রশাসন, পুলিশের পদস্থ কর্মকর্তা ও জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গ্রামবাসী প্রতিমন্ত্রীর জানাজায় উপস্থিত ছিলেন।

শনিবার রাত ১১টা ৪৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী। মারা যাওয়ার পর তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল। রোববার সকালে তাতে পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে জেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

ধর্ম প্রতিমন্ত্রীর দীর্ঘদিনের রাজনৈতিক সহচর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ রুহুল আমিন বলেন, শেখ মোহাম্মদ আবদুল্লাহ ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী। স্বৈরাচারের রক্তচক্ষু উপেক্ষা করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে পথ চলেছেন। তাকে হারিয়ে আমাদের অপূরণীয় ক্ষতি হলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD