বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাঙ্গাবালীতে প্রথম করোনায় একজনের মৃত্যু

রাঙ্গাবালীতে প্রথম করোনায় একজনের মৃত্যু

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনার থাবায় এই প্রথম একজনের মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যক্তির নাম শাহ আলম হাওলাদার (৬৫)। বুধবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। শাহ আলম হাওলাদারের বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের গহীনখালী গ্রামে।

জনা গেছে, করোনার লক্ষণ নিয়ে গত সোমবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় শাহ আলম হাওলাদার। সেখানে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে বুধবার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এদিকে বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মেডিকেল কলেজেই শাহ আলম হাওলাদারের মৃত্যু হয়। তার মরদেহ দাফনের জন্য নিজ বাড়িতে আনা হয়েছে।

রাঙ্গাবালী থানা ওসি মো. আলী আহম্মেদ জানান, করোনায় আক্রান্ত হয়ে শাহ আলম হাওলাদার হাসপাতালে মারা যায়। নিয়ম মেনে সতর্কতার সাথে তার দাফন সম্পন্ন করা হবে। রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান বলেন, এ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম একজনের মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যক্তির বাড়িতে আমি আমি যাচ্ছি, সতর্কতার সাথে তার দাফন করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech