বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
বাসার ছাদে ডিসি পত্নী দিলরুবা আলমের ছাদ কৃর্ষি, ড্রাগন ফল চাষে ব্যাপক সফলতা সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন-এমপি শাওন লালমোহনে এমপি শাওন’র পিতার ১ম মৃত্যু বার্ষিকীতে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মুনাজাত পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন বরিশাল বিভাগে নতুন করে ১১৪ জনের করোনা শনাক্ত, মোট মৃত্যু ৮১ বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত বরিশালে ভরা মৌসুমেও নেই ইলিশ দেশে একদিনে ৩৭ জনের প্রাণহানি, নতুন শনাক্ত ২৯৪৯ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের শোক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে দৈনিক শাহনামার শোক
তপার মৃত্যুতে ব্যথিত মেয়র সাদিক আবদুল্লাহ

তপার মৃত্যুতে ব্যথিত মেয়র সাদিক আবদুল্লাহ

বরিশাল নগরীর অতি পরিচিত মুখ তপন কুমার সাহা ওরফে তপা শুক্রবার পরলোকগমন করেছেন। তার এ মৃত্যুতে অনেকের ন্যায় বরিশাল সিটি কর্পোরেনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহও ব্যথিত হয়েছেন। তপার মৃত্যুর খবর পেয়ে মেয়র দু:খ প্রকাশ করে তার অন্তেষ্ট্রক্রিয়া সম্পন্নের বিষয়েও খোঁজ খবর নেন। মেয়র জানিয়েছেন তপার অন্তেষ্ট্রক্রিয়াসহ যাবতীয় ধর্মীয় কার্যাদির জন্য ব্যয় হওয়া সকল অর্থ তিনি বহন করবেন।
কিছুদিন আগে তপা অসুস্থ হয়ে বরিশাল সদর হাসপাতালে ভর্তি হলে মেয়র সাদিক আবদুল্লাহ উদ্বিগ্ন হয়ে পড়েন। তিনি তপার যথাযথ চিকিৎসা প্রদানের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং চিকিৎসার বিষয়ে খোঁজ রাখেন প্রতিনিয়ত।
একটি সূত্রে জানা গেছে, প্রয়াত তপাকে মেয়র সাদিক ভীষন পছন্দ করতেন। রাস্তায় দেখা হলেই চাওয়ার আগেই তপার হাতে টাকা গুজে দিতেন মেয়র। টাকা পেয়ে হাসি মুখে বিদায় নিতো তপা। মেয়র সাদিক আবদুল্লাহর পিতা পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী ও বরিশাল-১ আসনের সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহও তপাকে ভীষন পছন্দ করতেন। গাড়ী থামিয়ে অনেক দিন তাঁকে তপার হাতে টাকা তুলে দিতে দেখা গেছে।
মেয়রের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে পিতার মতো মেয়র সাদিক আবদুল্লাহর কাছেও তপা অনেক পছন্দের ছিলো। তপার মৃত্যুতে মেয়র অনেকটাই ব্যথিত হয়েছেন। তপার মৃত্যুর খবর শুনে মেয়র অনেকটা সময় নীরবে কাটিয়েছেন। তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করে বলেছেন তপার অন্তেষ্ট্রক্রিয়ায় থাকতে না পারাটা তাঁকে আরো ব্যথিত করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD