বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
কলাপাড়ায় তিন পুলিশ ও এক নার্স সহ ৬ জন করোনায় আক্রান্ত

কলাপাড়ায় তিন পুলিশ ও এক নার্স সহ ৬ জন করোনায় আক্রান্ত

পটুয়াখালীর কলাপাড়ায় তিন পুলিশ সদস্য, এক নার্সসহ ছয় জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগেও কলাপাড়া থানার এক পুলিশ সদস্য এবং কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের চার সদস্য এবং দুইজন নার্স আক্রান্ত হয়েছে। এপর্যন্ত কলাপাড়া উপজেলায় ২৬ জন করোনায় আক্রন্ত হয়েছে বলে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্ত ডাক্তার চিন্ময় হাওলাদার নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানাগেছে, কলাপাড়া উপজেলায় ৩৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিলো করোনা সনাক্তের জন্য। এপর্যন্ত রির্পোট এসেছে ২৯২ জনের। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে দুই জনের। এক জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়েছেন চার জন।

কলাপাড়া থানা ওসি (তদন্ত) আসাদুর রহমান জানায়, গত ১৬ জুন এক পুলিশ সদস্য আক্রান্ত হওয়ার পর ওই টিমের বাকি ১৪ জনের নমুনা সংগ্রহ করে করোনা সনাক্তের জন্য পাঠানো হয়েছিলো। আজ ওই টিমের তিন পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হওয়ার রির্পোট এসেছে। এর আগেও তারা কোয়ারেন্টাইনে ছিলো। এখন তাদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হবে। তবে তারা বর্তমানে সুস্থ্য রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরো জনায়, আক্রান্তের সংস্পর্শে আসা ব্যক্তিদের সনাক্ত করে তাদের নমুনা সংগ্রহ করার উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো. শহিদুল হক জানায়, আক্রান্ত তিন পুলিশ সদস্য এবং এক নার্স তারা বিভাগীয় তত্তাবধনে আইসোলেশনে রাখা হচ্ছে। সাধারণ যে দুইজন আক্রান্ত হয়েছে তাদের ব্যপারে স্বাস্থ্য কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে হোম আইসোলেশনে রাখার পাশাপাশি তাদের বাড়ি লকডাউন করা হবে কিনা তা নির্ধারণ করা হবে। তবে সক্রামন রোধে সর্বোচ্চ কার্যকর ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD