বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে করোনার উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

আমতলীতে করোনার উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

আমতলীর নাচনা পাড়া গ্রামের কুদ্দুস মোল্লা (৭০) নামে এক অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক করোনার উপসর্গ নিয়ে বুধবার রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সে মহিষ ডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক ছিলেন।

জানা গেছে, কুদ্দুস মোল্লার কয়েকদিন ধরে জ্বর, কাশি এবং শ্বাস কষ্ট থাকায় বাড়িতে বসে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার সকালে তার ডায়রিয়া দেখা দেয় সাথে প্রচন্ড আকারে শ্বাস কষ্ট বেড়ে যায়।

এ অবস্থায় স্বজনরা তাকে আমতলী হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা ওমডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ২টার সময় মৃত্যু বরন করেন। বিষয়টি আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পন কর্মকর্তা ডা. মংকর প্রসাদ অধিকারী নিশ্চিত করেছেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাধ অধিকারী বলেন, আমতলী হাসপাতালে যখন নিয়ে আসে রোগীর অবস্থা খুব খারাপ ছিল। অক্সিজেনের মাত্রা ছিল ৩০। তার শরীরে করোনার উপসর্গ ছিল।

তাই আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তিনি আরো বলেন তার শরীরে করোনার উপসর্গ থাকায় স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফন করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech