বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
পটুয়াখালীতে ২২ জনের মৃত্যু, ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

পটুয়াখালীতে ২২ জনের মৃত্যু, ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

পটুয়াখালীতে চিকিৎসক ও সিনিয়র স্টাফ নার্সসহ নতুন করে আরও ৩৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের ২৪ জন সদর উপজেলার, ৪ জন কলাপাড়া উপজেলার, ৩ জন বাউফল উপজেলার, ২ জন দুমকি উপজেলার ও ১ জনের বাড়ি গলাচিপা উপজেলায়।

আক্রান্ত সবাই বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের সংস্পর্শে আশা সকলের নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছে পটুয়াখালী সিভিল সার্জন অফিস। এ নিয়ে রবিবার পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৭১। এর মধ্যে মৃত্যু হয়েছে ২২ জনের। হাসপাতালে আইসোলেশনে আছেন ২৩ জন। বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৩১৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১০৮ জন।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার মাহামুদুর রহমান তার প্রাইভেট চেম্বার নোভা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখাকে কেন্দ্র করে পটুয়াখালী জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ নোভা ডায়াগনস্টিক সেন্টার লকডাউন ঘোষণা করেছে। পরে উচ্চ মহলে এ ঘটনা জানাজানি হলে পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যাপক ডাক্তার গোলাম হোসেনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেছে পটুয়াখালী জেলা প্রশাসন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD