বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালীতে জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং জনসাধারনের মাঝে হয়রানীমূলক ও মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেন সদর উপজেলা ছাত্রলীগ।
শুক্রবার বেলা সকাল ১১ টায় পটুয়াখালী পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগের মানববন্ধন করেন সদর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।
সদর উপজেলা ছাত্রলীগের মানববন্ধন এ বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহিদুল ইসলাম জাহিদ, পটুয়াখালী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আবুল বাশার আরজুসহ অন্যান্য নেতা কর্মীরা।

 

মানববন্ধনে বক্তরা বলেন, হাসান সিকদার এর চাচাতো ভাই বাকি বিল্লাহর স্ত্রী তাজনুর বেগমকে দিয়ে মিথ্যা মামলা দিয়ে অামার পরিবারের লোকজনসহ অন্য চাচাদেরসহ সদস্যদের হয়রানী করে। পরবর্তীতে অাদালতে মিথ্যা মামলা অাদালতে নিষ্পত্তি হয়। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে ব্যর্থ হয়ে চাচতো ভাই মাহমুদ সিকদার তার ফেসবুকে অামাকে হেয়প্রতিপন্ন করার অসৎ উদ্দেশ্যে মিথ্যা মারধর ও চাঁদা দাবী করেছি উল্লেখ করে একটি ভিডিও পোস্ট করে জেলা ছাত্রলীগ সভাপতির হাসান সিকদারের বিরুদ্ধে অপপ্রচার চালায়। আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে এর তীর্ব প্রতিবাদ জানাই।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD