বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে পরিত্যক্ত অবস্থায় বাড়ির সামনে মিলল নবজাতক

আমতলীতে পরিত্যক্ত অবস্থায় বাড়ির সামনে মিলল নবজাতক

বরগুনার আমতলীতে পরিত্যক্ত অবস্থায় নবজাতককে উদ্ধার করেছে করেছে স্থানীয়রা। নবজাতকটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়ি জামে মসজিদ সংলগ্ন মো. নেছার উদ্দিন (২৮) শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদে যান। পথে প্রতিবেশী নাসির উদ্দিনের বাসার সামনে একটি নবজাতকের কান্না শুনতে পেয়ে সেখানে যায়। গিয়ে দেখেন, দরজার সামনের বসার বেঞ্চের নিচে একটি নবজাতক শিশু কাথা দিয়ে মোড়ানো অবস্থায় কান্না করতেছে। তখন নেছার উদ্দিন বাসার আশপাশের লোকজনেদের ডেকে আনে। স্থানীয়দের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিজানুর রহমান বলেন, শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়েছে। কিন্তু শারিরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার এসআই মো. আবুল বাশার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়েছিলাম। নবজাতকটি গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য স্থানীয় আবুল বাশার ও হনুফা বেগম পটুয়াখালী হাসপাতালে নিয়ে গেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech