বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
ঈদের শেষে গলাচিপা থেকে ঢাকার উদ্দেশ্যে লঞ্চে কর্মমুখী মানুষের ঢল র‌্যাবের অভিযানে ৫০বোতল ফেন্সিডিলসহ কাউখালীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার বরিশালে করোনায় মোট আক্রান্ত ২৫৮১ : সুস্থ ১৭৫৩ বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার ডুবি, ২০ জেলে উদ্ধার বরিশালে টেম্পু-বাস শ্রমিকদের সংঘর্ষ, ৩ ঘণ্টা বাস চলাচল বন্ধ লঞ্চে যাত্রীদের উপচেপড়া ভিড়, নেই স্বাস্থ্যবিধির বালাই বাজারে প্রচুর ইলিশ, কমেছে দামও দেশে করোনা শনাক্ত আড়াই লাখ ছাড়াল মেহেন্দিগঞ্জে আকষ্মিক বন্যায় পানিবন্ধী লক্ষাক্ষিক মানুষ, ব্যাপক ক্ষয়ক্ষতি কলাপাড়ার পাখিমারা খালের উপর নির্মিত সেতুটি ভেঙ্গে পড়ায়, দুর্ভোগে ২০ হাজার মানুষ
পটুয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

পটুয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

পটুয়াখালীতে প্রাণঘাতী সংক্রমণ করোনাভাইরাসে গেল ২৪ ঘণ্টায় নতুন আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৯৯৮ জন আক্রান্ত হয়েছে।

এর মধ্যে সদর উপজেলায় ৫২৪ জন, বাউফলে ১২৫ জন, কলাপাড়ায় ৯৭ জন, গলাচিপায় ৭৫ জন, দুমকিতে ৫৯ জন, মির্জাগঞ্জে ৫৬ জন, দশমিনায় ৫৩ জন এবং রাঙ্গাবালীতে ৯ জন রয়েছেন।

এদিকে করোনা উপসর্গ নিয়ে পটুয়াখালীর আড়াইশ শয্যাবিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গৌতম দাস (৬২) মারা গেছেন। তিনি গেল সোমবার হাসপাতালে ভর্তি হন এবং আজ বুধবার ভোরে তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে এবং করোনা নিয়ম অনুযায়ী বিকেলে তার সৎকার সম্পন্ন হবে।

পটুয়াখালীর ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD