বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশাল নগরীর নিউ সদরঘাট এলাকার লেপ-তোষকের দোকানে আগুন

বরিশাল নগরীর নিউ সদরঘাট এলাকার লেপ-তোষকের দোকানে আগুন

বরিশাল নগরের ৬নং ওয়ার্ডস্থ নিউ সদরঘাট সড়কের হাওলাদার বেডিং স্টোর্স নামে লেপ-তোষক সহ সুতার তুলার দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ব্যবসা পতিষ্ঠান ও মালামাল সহ প্রায় ৬লক্ষ টাকার ক্ষক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস,স্থানীয় জনতা যৌথ প্রচেষ্টায় ঘন্টাব্যাপি চেষ্টায় আগুন নিয়ন্ত্রন আনার পূর্বেই তুলার দোকান সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে যায়।

আজ রবিবার (২ই) আগষ্ট দুপুর আনুমানিক সোয়া ২টার দিকে জনৈক তুলা ব্যবসায়ী হাবীবুর রহমান তুষারের বন্ধ থাকা তুলার দোকানে আগুন ধাউ ধাউ জলে উঠায় ব্যস্ততম সড়ক ও ঘনবসতি এলাকার মানুষের তাৎক্ষনিক চোখে পড়ায় সাথে সাথে স্থানীয় জন সাধারন ফায়ার সার্ভিসে খরব দিয়ে আগুন নিভানোর কাজে লেগে পড়ে।

এসময় স্থানীয় কমিশনার খান মোঃ জামাল হোসাইন সহ এলাকাবাশী এক হয়ে আগুন নিয়ন্ত্রন আনার চেষ্টা করার এক প্রর্যায়ে ফায়ার সার্ভিস ইউনিটের ২টি গাড়ী এসে ঘন্টাব্যপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার পূর্বে হওলাদার বেডিং স্টোর্স তুলার দোকানটি সম্পূর্ণ আগুনে ভস্মিভূত হয়ে যায়। আগুনে পাশ্ববর্তী কয়েকটি প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থ হয়।

এব্যাপারে ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোঃ ফারুক সিকদার বলেন, তুলার দোকানের পাশে একটি মোবাইল সাভিসের দোকান ছিল ধারনা করা হচ্ছে সেখান থেকে অথবা বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

তবে তুলার দোকানটি যেভাবে পুড়েছে তাতে মালামাল সহ আনুমানিক ৫ থেকে ৬ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD