বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম-৫, মামলা দায়ের

পটুয়াখালীতে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম-৫, মামলা দায়ের

পটুয়াখালী জেলার সদর উপজেলার ইটবারিয়া ইউনিয়নের শারিকখালী গ্রামে জমি বিরোধকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন অনেকে । এদেরকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়।  এ ব্যাপারে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়   গত ৩ আগষ্ট বেলা ১১ টায়  জলিল মেম্বরের বাড়ীর সামনে।  পটুয়াখালীর শারিকখালী গ্রামের জমিজমার বিরোধ কে কেন্দ্র করে এলাকার সন্ত্রাসী মোহাম্মদ দুলাল মৃধা, পিতা হাচন আলী মৃধা, হুমায়ূন মৃধা, পিতা- মজিবুর মৃধা, মোঃ হেলাল মৃধা, মোঃ জয়নাল মৃধা, উভয় পিতা, হাচন আলী মৃধা, হাচন আলী মৃধা, পিতা- মৃত-ইমান আালী মৃধা, মজিবার মৃধা, মোঃ আঃ রব মৃধা, উভয় পিতা – ইয়াকুব আলী মৃধা,  রাইজুল মৃধা, পিতা- আঃ রব মৃধা, জাফর মৃধা, আলাউদ্দিন মৃধা সর্বসাং- শারিকখালী, ইটবাড়িয়া পটুয়াখালী এরা দেশূয় অস্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করেন  একই এলাকার গনি হাওলাদার, পিতা -মৃত এসিন হাওলাদার, মুছা হাওলে, পিতা- এসুন হাওলাদার,  শফিক হাওলাদার,  পিতা- এসিন হাওলদার, শাহিদা বেগম, স্বামী-আউয়াল হাওলাদার, মিরাজ হাওলাদার, পিতা- আউয়াল হাওলাদার, মনির হাওলাতি,  পিতা- আউয়াল হাওলাদারসহ ৮/১০ জন গুরুতর আহত  হয়। এ সময় তাদের সাথে থাকা দোকানের টাকা ও স্বর্নালঙ্কার নিয়ে যায়। এর মধ্যে গুরুতর জখমী ৫ জনকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ বিষয় মনির হাওলাদার বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামা  দায়ের করেন। এখন ও হামলা কারীরা আহতদের পরিবারের লোকজনদের বিভিন্ন ভাবে হত্যাসহ নানা ধরনের হুমকি প্রদর্শন করে আসছেন এবং আতঙ্কে দিনাতিপাত করছে।  এ বিষয় পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ আক্তার মোর্শেদ বলেন  আসামি গ্রেফতারের তৎপরতা অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech