বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীতে অক্সিজেন কনসেনট্রাটর মেশিন হস্তান্তর

পটুয়াখালীতে অক্সিজেন কনসেনট্রাটর মেশিন হস্তান্তর

কোভিড-১৯/করোনা ভাইরাস সংক্রমনে আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ২টি আধুনিক অক্সিজেন কনসেনট্রাটর মেশিন প্রদান করেন শামিমা হাসনাত।

তিনি সাবেক মহিলা সাংসদ মিসেস লুৎফুন নেছা ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার একমাত্র কণ্যা।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকা ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে নাভানা কোম্পানীর ২টি আধুনিক অক্সিজেন কনসেনট্রাটর মেশিন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ আঃ মতিন এর কাছে হস্তান্তর করেন জেলা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি ও ডাঃ আতিকুর রহমান সহ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার গন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগেও করোনা রোগীর চিকিৎসার জন্য নাভানা কোম্পানীর সাথে যোগাযোগ করে ৩টি ভেন্টিলেশন মেশিন, ৪টি অক্সিজেন কনসেনট্রাটর মেশিন, পিপিই, হ্যান্ড গ্লোভস, হেড ক্যাপ ও ডিজিটাল থার্মমিটার সহ বিভিন্ন সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী জেলা প্রশাসক এর মাধ্যমে স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করেছেন এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এ্যাড. সুলতান আহমেদ মৃধা ও তার মেয়ে শামিমা হাসনাতকে ধন্যবাদ জানান এবং সাথে সাথে সমাজের বিত্তবানদের করোনা রোগীদের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD