বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জোবায়ের আদনান অনীক এবং সাধারণ সম্পাদক তানভীর হোসাইনকে সাংগঠনিক নির্দেশ অমান্য করার অভিযোগে তিন দিনের মধ্য কেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না সশরীরে উপস্থিত হয়ে ব্যাখ্যা চাওয়া হয়েছে।

১৪ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আল-নাহিয়ান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেয়া হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্তে তাদেরকে সশরীরে ৩ কার্যদিবসের মধ্য উপস্থিত হয়ে জবাব দিতে হবে।

কারণ দর্শানোর নোটিশের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগ সভাপতি জোবায়ের আদনান অনীক বলেন, আমরা নির্দেশনা মেনে সশরীরে উপস্থিত হয়ে সাংগঠনিকভাবে জবাব দেব।

জেলা ছাত্রলীগের দায়িত্বশীল কয়েকজন নেতা তাদের নাম গোপন রাখার শর্তে বলেন, বেতাগী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এনামুল সাব্বির বিবাহিত এবং সন্তানের জনক। এছাড়া ছাত্রলীগের কোন সাংগঠনিক কর্মকাণ্ডে দীর্ঘ দিন অংশগ্রহণ নেই, তাদের পরিবারও আওয়ামী লীগ বিরোধী।

তাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়ায় স্থানীয় সংসদ সদস্যের অসত্য তথ্যের ভিত্তিতেই জেলা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদককে কারণ দর্শাতে বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD